20, February, 2017  ৮ ফাল্গুন, ১৪২৩   12:13:07 PM
Weather Bangladesh, Dhaka 24.43 °C
ব্রেকিং নিউজ
 রাজধানীতে ছিনতাইকারী চক্রের ২ সদস্য গ্রেফতার  ডিএমপি’তে সহকারী পুলিশ কমিশনার পদে বদলি  বাড্ডায় দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার  ট্রাফিক আইন অমান্য করায় ১৮,৪৯,৮৫০টাকা জরিমানা ও ৪২৯৬ টি মামলা  ডিএমপি’র বিশেষ অভিযানে ৩৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার  মহান একুশে ফেব্রুয়ারী’১৭ উদযাপন উপলক্ষে ডিএমপি কর্তৃক গৃহীত নিরাপত্তা ব্যবস্থা  শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০১৭ উপলক্ষে ডিএমপি’র গৃহীত ট্রাফিক ব্যবস্থা
শিরোনাম
দেশীয় উৎপাদিত পণ্য 'বাংলাদেশ ব্র্যান্ড' হিসেবে বিশ্বে তুলে ধরুন: স্পিকার
আপডেট: ২০:১০, জানুয়ারী ১১, ২০১৭

স্পিকার ও সিপিএ চেয়ারপার্সন ড. শিরীন শারমিন চৌধুরী দেশের উৎপাদিত সর্বোৎকৃষ্ট সামগ্রীগুলো “বাংলাদেশ ব্র্যান্ড” হিসেবে বিশ্বের বিভিন্ন ফোরামে তুলে ধরতে প্রবাসী বাংলাদেশীদের প্রতি আহবান জানিয়েছেন।


যুক্তরাজ্যের ব্রেন্ট কাউন্সিলের মেয়র পারভেজ আহমেদ আজ তার কার্যালয়ে সাক্ষাৎ করলে তিনি এ আহবান জানান। সাক্ষাতকালে তারা লন্ডনসহ বিশ্বের বিভিন্ন দেশে বসবাসকারী বাংলাদেশীদের অবস্থা, বাংলা, বিদেশে সরকারি কর্মক্ষেত্র ও জনপ্রতিনিধি হিসেবে বাংলাদেশের জনগনের অবস্থান আরো সুদৃঢ় করা ইত্যাদি বিষয়ে আলোচনা করেন।


স্পিকার বাংলাদেশী হিসেবে যুক্তরাজ্যের ব্রেন্ট কাউন্সিলের মেয়র নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানান।


তিনি বলেন, বিদেশে অবস্থানরত বাংলাদেশীরা ইতিমধ্যে সে সব দেশের সরকারী কর্মক্ষেত্র ও জনপ্রতিনিধি হিসেবে যোগ্যতার স্বাক্ষর রাখছে। ভবিষ্যতে এই অংশগ্রহণ আরো বাড়বে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।


সফররত মেয়র বলেন, বিদেশে অবস্থানরত বাংলাদেশী জনগণের সেদেশের সরকারী কর্মক্ষেত্র ও জনপ্রতিনিধি হিসেবে অংশগ্রহণ বাড়ছে। তিনি বিদেশে নির্বাচিত জনপ্রতিনিধিদের বাংলাদেশের বিষয়গুলো সেদেশে আরো জোরালোভাবে তুলে ধরার ওপর গুরুত্বারোপ করেন। সূত্র: কালের কন্ঠ


পঠিতঃ ৫৪

মন্তব্যসমূহ

কোন মন্তব্য নাই।