22, January, 2017  ৯ মাঘ, ১৪২৩   09:43:35 AM
Weather Bangladesh, Dhaka 19.05 °C
ব্রেকিং নিউজ
 কামরাঙ্গীরচরে কবিরাজ বাচ্চু মিয়া হত্যা মামলায় পুত্রসহ ৪ জন গ্রেফতার  চ্যানেল আইতে ‘জনগণের পুলিশ: বাংলাদেশ পুলিশ’ প্রচারিত হবে ২৩ জানুয়ারি  তেজগাঁওয়ে হত্যা মামলার রহস্য উদঘাটনঃ গ্রেফতার ৩  ডিএমপি’র মাদক বিরোধী বিশেষ অভিযানে ৫২ জন গ্রেফতার
শিরোনাম
বিশ্ব ইজতেমা উপলক্ষে বিশেষ ট্রেনের সময়সূচী
আপডেট: ১৮:৪২, জানুয়ারী ১১, ২০১৭
টঙ্গীতে অনুষ্ঠেয় বিশ্ব ইজতেমায় অংশগ্রহণকারী মুসল্লিদের ভ্রমণের সুবিধার্থে বাংলাদেশ রেলওয়ে আগামী ১৩ থেকে ১৫ জানুয়ারি, ২০১৭ পর্যন্ত বিভিন্ন গন্তব্যে বেশ কিছু বিশেষ ট্রেন চলাচলের ব্যবস্থা গ্রহণ করেছে।
 
 
বুধবার এক তথ্যবিবরনীতে বলা হয় , ১৩ ও ১৪ জানুয়ারি ২০১৭ জামালপুর-টঙ্গী স্পেশাল ট্রেন সকাল ৯ টা ১৫ মিনিটে জামালপুর হতে ছেড়ে দুপুর ২টা ১৫ মিনিটে টঙ্গীতে পৌঁছবে। ১৩ জানুয়ারি ঢাকা-টঙ্গী জুম্মা স্পেশাল ট্রেন ঢাকা হতে সকাল ১০টা ২০ মিনিটে ছেড়ে টঙ্গীতে সকাল ১১টা ২০ মিনিটে পৌঁছাবে এবং ট্রেনটি টঙ্গী হতে দুপুর ১২টা ৫০ মি. ছেড়ে ঢাকায় দুপুর ৩টা ৫০ মিনিটে পৌঁছাবে। ১৪ জানুয়ারি লাকসাম-টঙ্গী স্পেশাল ট্রেনটি লাকসাম হতে সকাল ১০টায় ছেড়ে টঙ্গীতে ৩টা ৪০ মিনিটে পৌঁছাবে।
 
 
১৫ জানুয়ারি রবিবার আখেরি মোনাজাতের দিন ভোর ৫টা ৪৫ মি. মোনাজাত স্পেশাল ট্রেন-১ ঢাকা থেকে ছেড়ে সকাল ৬ টা ১৫ মি. টঙ্গী পৌঁছাবে। মোনাজাত স্পেশাল ট্রেন-২ সকাল ৭টা ১৫ মি. ঢাকা থেকে ছেড়ে সকাল ৮টা ১০ মি. টঙ্গী পৌঁছাবে। মোনাজাত স্পেশাল ট্রেন-৩ ঢাকা থেকে সকাল ৭টা ৩০ ছেড়ে সকাল ৮টা ৩০ মি. টঙ্গী পৌঁছাবে। মোনাজাত স্পেশাল ট্রেন-৪ ঢাকা থেকে সকাল ৯ টায় ছেড়ে সকাল ১০ টায় টঙ্গী পৌঁছাবে। মোনাজাত স্পেশাল ট্রেন-৫ ঢাকা থেকে সকাল ৯ টায় ছেড়ে সকাল ১০ টায় টঙ্গী পৌঁছাবে।
 
 
মোনাজাত স্পেশাল ট্রেন-৬ ঢাকা থেকে সকাল ১০ টা ৫০ মি. ছেড়ে সকাল ১১টা ৪০ মি. টঙ্গী পৌঁছাবে। মোনাজাত স্পেশাল ট্রেন-৭ ঢাকা থেকে সকাল ১০টা ৫০ মি. ছেড়ে সকাল ১১টা ৪০ মি. টঙ্গী পৌঁছাবে। টঙ্গী-আখাউড়া-লাকসাম স্পেশাল ট্রেন টঙ্গী থেকে দুপুর ১২টা ৫০ মি. ছেড়ে বিকাল ৫টা ৫০ মি. লাকসাম পৌঁছাবে। টঙ্গী-আখাউড়া স্পেশাল-১ টঙ্গী থেকে দুপুর ২টা ৫৫ মি. ছেড়ে সন্ধ্যা ৬টা ১৫ মি. আখাউড়া পৌঁছাবে। টঙ্গী-ময়মনসিংহ-১ টঙ্গী থেকে দুপুর ১২টা ২০ মি. ছেড়ে বিকাল ৩টা ৩০ মি. ময়মনসিংহ পৌঁছাবে। টঙ্গী-ময়মনসিংহ-২ টঙ্গী থেকে দুপুর ১২টা ৪০ মি. ছেড়ে বিকাল ৩টা ৫৫ মি. ময়মনসিংহ পৌঁছাবে। টঙ্গী-ময়মনসিংহ-৩ টঙ্গী থেকে দুপুর ২টা ১০ মি. ছেড়ে বিকাল ৪টা ৫৫ মি. ময়মনসিংহ পৌঁছাবে।
 
 
এছাড়াও টঙ্গী-ময়মনসিংহ-৪ টঙ্গী থেকে রাত ১০টা ৩০ মি. ছেড়ে রাত ১ টায় ময়মনসিংহ পৌঁছাবে। টঙ্গী-ঢাকা স্পেশাল ট্রেন ১ ও ২ টঙ্গী থেকে দুপুর ১২টা ৪০ মি. ছেড়ে দুপুর ১টা ৩৫ মি. ঢাকায় পৌঁছাবে। টঙ্গী-ঢাকা স্পেশাল ট্রেন ৩ টঙ্গী থেকে দুপুর ১টা ১০ মি. ছেড়ে দুপুর ২ টা ৫ মি. ঢাকায় পৌঁছাবে। টঙ্গী-ঢাকা স্পেশাল ট্রেন ৪ টঙ্গী থেকে দুপুর ২টা ১৫ মি. ছেড়ে দুপুর ৩টা ১০ মি. ঢাকায় পৌঁছাবে। টঙ্গী-ঢাকা স্পেশাল ট্রেন ৫ টঙ্গী থেকে সন্ধ্যা ৬টা ৫৫ মি. ছেড়ে রাত ৭টা ৫৫ মি. ঢাকায় পৌঁছাবে। টঙ্গী-ঢাকা স্পেশাল ট্রেন ৬ টঙ্গী থেকে রাত ৭টা ২০ মি. ছেড়ে রাত ৮টা ২০ মি. ঢাকায় পৌঁছাবে। টঙ্গী-ঢাকা স্পেশাল ট্রেন ৭ টঙ্গী থেকে রাত ৯টা ৩০ মি. ছেড়ে রাত ১০টা ২০ মি. ঢাকায় পৌঁছাবে।
 
সূত্র: ইত্তেফাক/বাসস।

 


পঠিতঃ ৪২

মন্তব্যসমূহ

কোন মন্তব্য নাই।