20, January, 2017  ৭ মাঘ, ১৪২৩   03:48:22 PM
Weather Bangladesh, Dhaka 26 °C
ব্রেকিং নিউজ
 ডিএমপি’র মাদক বিরোধী বিশেষ অভিযানে ৫৮ জন গ্রেফতার  রাজধানীতে ভূয়া ট্যাক্স কর্মকর্তা গ্রেফতার  ১৪ তম সংসদ অধিবেশন উপলক্ষে ডিএমপির নিষেধাজ্ঞা  ট্রাফিক বিভাগের অভিযানে ৪৩২১টি মামলা ও ১৭,৫৬,৬৫০ টাকা জরিমানা  রাজধানীতে ভুয়া ন্যাশনাল আইডি কার্ড ও জাল সার্টিফিকেট তৈরির প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার
শিরোনাম
রাজধানীতে শীতার্ত ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রেখেছেন ডিএমপি কমিশনার
আপডেট: ১৮:০০, জানুয়ারী ১১, ২০১৭

ডিএমপি নিউজ প্রতিবেদক: রাজধানীতে গত দুই দিন যাবত শীতার্ত ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে  আসছেন ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম, পিপিএম ।

 

১০ জানুয়ারী’১৭ সন্ধ্যা ০৭ .৩০টায় তিনি রাজধানীর  বাড্ডায় সিরাজ মিয়া মেমোরিয়াল স্কুল মাঠে ও উত্তরা ৬ নং সেক্টরে সিটি কর্পোরেশন কমিউনিটি সেন্টারে অসহায় ও দুঃস্থদের মাঝে মোট২৭০০( দুই হাজার সাতশত) কম্বল  বিতরণ করেন।

 

কম্বল বিতরণকালে সেখানে ডিএমপি কমিশনার বলেন-  ঢাকা মেট্রোপলিটন পুলিশ  প্রতিবছরই অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে। সম্পূর্ন সামাজিক দ্বায়বদ্ধতার কারনে আমরা এ সহযোগিতা করে থাকি। রাতদিন ২৪ ঘন্টা আপনাদের নিরাপত্তায় আমরা কাজ করে যাচ্ছি। জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, চুরি, ডাকাতিসহ অন্যান্য অপরাধে আপনারা জড়িত হবেন না।

 এসময় তিনি আরও বলেন- যদি আপনার চারপাশে এসব অপরাধে কেউ জড়িত থাকে তাহলে তাদের তথ্য পুলিশকে খবর দিয়ে সহযোগিতা করুন। আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবো। নিরাপদ ও সুন্দর ঢাকা গড়তে আপনাদের সহযোগিতা আমাদের একান্ত কাম্য। সন্ত্রাস, জঙ্গি, চোরাচালানী, মাদক ব্যবসায়ীসহ সকল অপরাধীরা আমাদের  শত্রু। পুলিশ আপনাদের বন্ধু । আমরা আপনাদের পাশে আছি, থাকবো।

 

ধারাবাহিক শীতবস্ত্র বিতরণের অংশ হিসেবে ১১ জানুয়ারী’১৭ বেলা ১১টায় রাজধানীর  ধলপুর কমিউনিটি সেন্টার ও আজিমপুর গভঃ গার্লস কলেজ মিলনায়তনে শীতার্ত ও দুঃস্থদের মাঝে প্রায় ৩০০০ (তিন হাজার ) কম্বল  বিতরণ করেন। এসময় তিনি ছোট বাচ্চাদের মাঝে শীতের কাপড় সোয়েটার, কার্ডিগান, উলের গেঞ্জি এবং বয়োবৃদ্ধদের মোটা কাপড়ের শার্ট বিতরণ করেন ।

শীতবস্ত্র বিতরণকালে সেখানে ডিএমপি কমিশনার বলেন- ঢাকা মেট্রোপলিটন পুলিশ সব সময় আপনাদের পাশে দাড়ানোর চেষ্টা করে। আপনাদেরকে নিরাপদ রাখা ও যেকোন দূর্যোগে পাশে থাকা আমাদের  কর্তব্য। আপনাদের নিরাপত্তা দেয়া আমাদের আইনী, সামাজিক ও নৈতিক দায়িত্ব। জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, চাঁদাবাজী, চোরাচালানি ও টেন্ডারবাজী যেই করুক  তাকে কঠোর হাতে দমন করা হবে। কাউকেই ছাড় দেয়া হবে না।

 

তিনি আরও বলেন- গত ১ জুলাই’১৬ গুলশানের হলি আর্টিজান বেকারীতে ২৭ জন  নিরীহ মানুষকে হত্যা করেছে কিছু  ধর্মের অপব্যাখ্যাকারীরা। আমরা তাদের কঠোর হাতে ধ্বংস করতে সক্ষম হয়েছি। যারা সাধারন মানুষের নিরাপত্তা বিঘ্নিত করবে তাদেরকে নির্মূল করে দেয়া হবে। আমরা আপনাদের পাশে আছি, থাকবো। যেকোন অপরাধের তথ্য আপনারা পুলিশকে জানাবেন। পুলিশ ঐ সমস্ত অপরাধীদেরকে সমূলে ধ্বংস করবে। যারা মাদক ব্যবসা করে তারা সমাজ ও দেশের শত্রু । আপনারা তাদেরকে প্রশ্রয় দিবেন না। আমরা আপনাদেরই ভাই, আপনাদের পরিবারেরই সন্তান। 

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানগুলোতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার শাহাব উদ্দিন কোরেশী, অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ মিজানুর রহমান,অতিরিক্ত পুলিশ কমিশনার দিদার আহমেদ, অতিরিক্ত পুলিশ কমিশনার জামিল আহমেদসহ ডিএমপি’র উধ্বর্তন কর্মকর্তাবৃন্দ।

 

ডিএমপি কমিশনার আগামীকাল বৃহস্পতিবার রাত ৮টায় মতিঝিল সেন্ট্রাল বয়েজ স্কুল মাঠ এবং রাত ৯ টায় নীলক্ষেত প্রাইমারি স্কুল মাঠে শীতার্ত ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করবেন ।


পঠিতঃ ২০৫৭

মন্তব্যসমূহ

কোন মন্তব্য নাই।

সর্বশেষ পুলিশ সংবাদ
Visits Total 60173050
Visits Todays 38065