27, February, 2017  ১৫ ফাল্গুন, ১৪২৩   12:41:09 PM
Weather Bangladesh, Dhaka 30 °C
ব্রেকিং নিউজ
 দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার  খিলগাঁওয়ে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ২  রাজধানীতে ৪৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার  ট্রাফিক আইন অমান্য করায় ১৯ লক্ষাধিক টাকা জরিমানা ও ৪৭২৫টি মামলা
শিরোনাম
সরকারের নিয়ন্ত্রণে জঙ্গি তৎপরতা : স্বরাষ্ট্রমন্ত্রী
আপডেট: ১৭:০৫, জানুয়ারী ১১, ২০১৭

 বাংলাদেশে জঙ্গি সংগঠন আইএসের কোনো অস্তিত্ব নেই উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন,দেশে জঙ্গি তৎপরতা সরকারের নিয়ন্ত্রণে রয়েছে। জঙ্গিদের কঠোরহস্তে দমন করতে সক্ষম হয়েছে সরকার।  



রংপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত স্বরাষ্ট্রমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভা শেষে বুধবার বেলা ৩ টার দিকে সাংসাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা করেন স্বরাষ্ট্রমন্ত্রী।



আসাদুজ্জামান খান কামাল বলেন, আমাদের দেশের মানুষ অত্যন্ত শান্তিপ্রিয়। যেভাবে জঙ্গি-সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে এটা আমাদের বড় প্রাপ্তি। এ জন্য আমরা মনে করি, জঙ্গি ও সন্ত্রাস আমাদের নিয়ন্ত্রণে রয়েছে।



গাইবান্ধায় সরকারদলীয় সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের হত্যার বিষয়ে তিনি বলেন, অতীতে যেসব হত্যাকাণ্ড হয়েছে তা সঠিকভাবে উদঘাটন করে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় এনেছি। এ হত্যাকাণ্ড নিয়েও আমাদের গোয়েন্দা ও নিরাপত্তা বাহিনী কাজ করছে। কারা, কেন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা উদঘাটন করে যথাযত ব্যবস্থা গ্রহণ করতে পারবো বলে আমরা বিশ্বাস করি।



দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে  স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিশ্বের অনেক শক্তিশালী দেশে জঙ্গি ও সন্ত্রাসী হামলার ঘটনা ঘটছে। এক্ষেত্রে বাংলাদেশও বাদ যাচ্ছে না। তবে জঙ্গি তৎপরতা পুরোপুরি নির্মূল না হলেও তা নিয়ন্ত্রণে আছে। পৃথিবীর অনেক দেশের চেয়ে বাংলাদেশ নিরাপদ।সূত্র:জাগোনিউজ ২৪

 


পঠিতঃ ৫৩

মন্তব্যসমূহ

কোন মন্তব্য নাই।

সর্বশেষ জাতীয় সংবাদ
Visits Total 65946636
Visits Todays 57182