27, March, 2017  ১৩ চৈত্র, ১৪২৩   08:45:53 AM
Weather Bangladesh, Dhaka 24 °C
ব্রেকিং নিউজ
 সিলেটে জঙ্গি হামলায় নিহত দুই পুলিশ সদস্যের মৃত্যুতে আইজিপির শোক  ৪৬ কেজি বিস্ফোরকসহ গ্রেফতার ২  ফেসবুক লাইভে আসছেন ডিএমপি কমিশনার  মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী বীর পুলিশ সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন  ডিএমপি’র অভিযানে ৫০ মাদক ব্যবসায়ী গ্রেফতার
শিরোনাম
শীতার্ত ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন ডিএমপি কমিশনার
আপডেট: ১৫:৩২, জানুয়ারী ১১, ২০১৭

ডিএমপি নিউজ প্রতিবেদকঃ ১১ জানুয়ারী’১৭ বেলা ১১টায় রাজধানীর  ধলপুর কমিউনিটি সেন্টার ও আজিমপুর গভঃ গার্লস কলেজ মিলনায়তনে শীতার্ত ও দুঃস্থদের মাঝে মোট ২১০০ (দুই হাজার একশত) কম্বল  বিতরণ করেন ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম, পিপিএম । এসময় তিনি ছোট বাচ্চাদের মাঝে শীতের কাপড় সোয়েটার, কার্ডিগান, উলের গেঞ্জি এবং বয়োবৃদ্ধদের মোটা কাপড়ের শার্ট বিতরণ করেন ।

 

শীতবস্ত্র বিতরণকালে সেখানে ডিএমপি কমিশনার বলেন- ঢাকা মেট্রোপলিটন পুলিশ সব সময় আপনাদের পাশে দাড়ানোর চেষ্টা করে। আপনাদেরকে নিরাপদ রাখা ও যেকোন দূর্যোগে পাশে থাকা আমাদের  কর্তব্য। আপনাদের নিরাপত্তা দেয়া আমাদের আইনী, সামাজিক ও নৈতিক দায়িত্ব। জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, চাঁদাবাজী, চোরাচালানি ও টেন্ডারবাজী যেই করুক  তাকে কঠোর হাতে দমন করা হবে। কাউকেই ছাড় দেয়া হবে না।

 

তিনি আরও বলেন- গত ১ জুলাই’১৬ গুলশানের হলি আর্টিজান বেকারীতে ২৭ জন  নিরীহ মানুষকে হত্যা করেছে কিছু  ধর্মের অপব্যাখ্যাকারীরা। আমরা তাদের কঠোর হাতে ধ্বংস করতে সক্ষম হয়েছি। যারা সাধারন মানুষের নিরাপত্তা বিঘ্নিত করবে তাদেরকে নির্মূল করে দেয়া হবে। আমরা আপনাদের পাশে আছি, থাকবো। যেকোন অপরাধের তথ্য আপনারা পুলিশকে জানাবেন। পুলিশ ঐ সমস্ত অপরাধীদেরকে সমূলে ধ্বংস করবে। যারা মাদক ব্যবসা করে তারা সমাজ ও দেশের শত্রু । আপনারা তাদেরকে প্রশ্রয় দিবেন না। আমরা আপনাদেরই ভাই, আপনাদের পরিবারেরই সন্তান।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের ওয়ারী বিভাগ আয়োজিত  শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার শাহাব উদ্দিন কোরেশী, অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার জামিল আহমেদসহ ডিএমপি’র উধ্বর্তন কর্মকর্তাবৃন্দ। ডিএমপি নিউজ/শফিকুল


পঠিতঃ ১৫২০

মন্তব্যসমূহ

কোন মন্তব্য নাই।