22, January, 2017  ৯ মাঘ, ১৪২৩   09:42:49 AM
Weather Bangladesh, Dhaka 19.05 °C
ব্রেকিং নিউজ
 কামরাঙ্গীরচরে কবিরাজ বাচ্চু মিয়া হত্যা মামলায় পুত্রসহ ৪ জন গ্রেফতার  চ্যানেল আইতে ‘জনগণের পুলিশ: বাংলাদেশ পুলিশ’ প্রচারিত হবে ২৩ জানুয়ারি  তেজগাঁওয়ে হত্যা মামলার রহস্য উদঘাটনঃ গ্রেফতার ৩  ডিএমপি’র মাদক বিরোধী বিশেষ অভিযানে ৫২ জন গ্রেফতার
শিরোনাম
ধোনি ঝড় তুললেন শেষবারের নেতৃত্বে
আপডেট: ১০:০০, জানুয়ারী ১১, ২০১৭

Image result for ধোনীভারতের মহেন্দ্র সিংহ ধোনির ব্যাট একবার চলতে শুরু করলে কোনও বোলারই তাকে থামাতে পারেনা। সেটা আরও একবার প্রমাণ হল মুম্বইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে। মঙ্গলবার ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ার্ম আপ ম্যাচে শেষবারের মতো ভারতের নেতৃত্বের দায়িত্ব নিয়েছিলেন ধোনি। এদিনই ছিল ভারতের অধিনায়ক হিসেবে ধোনির শেষদিন। তারপরেই সাবেক ভারত অধিনায়াকের দলে চলে গেল তার নাম।

 

মঙ্গলবার ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ার্ম আপ ম্যাচে টস হারেন মাহি। তবে তিনি ব্যাট চালালেন রাজার মতো। প্রথমে ব্যাট করে মাহির দল তুলেছে ৫০ ওভারে চার উইকেটে ৩০৪। শেষ পর্যন্ত টিকে থেকে ধোনি মাত্র ৪০ বলে ৬৮ রান করেন। আটটি চার ও দু’টি ছক্কা হাঁকান ধোনি। শেষ ওভারে ঝড় তোলেন ভারতের সফলতম অধিনায়ক। শেষ ওভারে দুটো ছক্কা, দুটো চারসহ ২৩ রান নেন ওকসের ওভার থেকে। আর ওই ২৩ রানের সুবাদেই ভারত ‘এ’ দল পৌঁছে যায় ৩০৪ রানে।  সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন।


পঠিতঃ ১৯

মন্তব্যসমূহ

কোন মন্তব্য নাই।