27, February, 2017  ১৫ ফাল্গুন, ১৪২৩   12:44:04 PM
Weather Bangladesh, Dhaka 30 °C
ব্রেকিং নিউজ
 দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার  খিলগাঁওয়ে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ২  রাজধানীতে ৪৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার  ট্রাফিক আইন অমান্য করায় ১৯ লক্ষাধিক টাকা জরিমানা ও ৪৭২৫টি মামলা
শিরোনাম
বিশ্ব ইজতেমার যানজট নিরসনে পরিবহন মালিক ও চালকদের সহযোগিতার আহ্বান
আপডেট: ১৮:৫৯, জানুয়ারী ১০, ২০১৭

আসন্ন বিশ্ব ইজতেমায় আগত সম্মানিত মুসল্লী এবং জনসাধারণের চলাচল নির্বিঘ্ন করতে পরিবহনের সহযোগিতা কামনা করেছে ট্রাফিক উত্তর বিভাগ। ১০ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১১ টায় আব্দুল্লাহপুরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পরিবহন মালিক ও চালকদের এ আহবান জানানো হয়। সিনিয়র এসি ট্রাফিক উত্তরা জিন্নাত আলী মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাফিক উত্তর বিভাগের ডিসি প্রবীর কুমার রায় পিপিএম।

 

প্রধান অতিথির বক্তব্যে ডিসি ট্রাফিক উত্তর প্রবীর কুমার রায় বলেন, প্রতি বছর বিশ্ব ইজতেমা উপলক্ষে আব্দুল্লাহপুর এবং আশে পাশে এলাকায় প্রচুর যানবাহনের উপস্থিতি লক্ষ্য করা যায়। সম্মানিত মুসল্লীদের যানবাহনসহ সাধারণ যানবাহন নির্বিঘ্নে চলাচলের জন্য সকলের আন্তরিকতার সহিত কাজ করার প্রয়োজন। চালকরা আরো সচেতনতার সাথে দায়িত্ব পালন করলে জনগন বেশী উপকৃত হবে। তিনি চালকদেরকে যত্রতত্র পার্কিং এবং যেখানে সেখানে যাত্রী উঠানো নামানোর কাজ না করার জন্য অনুরোধ করেন।

 

তিনি আরও বলেন, এবার ইজতেমার সময় ট্রাফিক ব্যবস্থা সচল রাখতে আরো কার্যকর ব্যবস্থা নেয়া হবে। যানজট পরিস্থিতি লক্ষ্য রেখে কার্যকর পদক্ষেপ নেয়ার জন্য আব্দুল্লাহপুরে পর্যবেক্ষণ টাওয়ার নির্মাণ করা হবে। গাজীপুর ট্রাফিক বিভাগের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করা হবে। বিভিন্ন স্থানে প্রয়োজন মত ডাইভারশন দেয়া হবে। তিনি জনস্বার্থে ট্রফিক পুলিশের দেয়া ডাইভারশন ব্যবস্থা মেনে নেয়ার জন্য পরিবহন মালিক ও চালকদের অনুরোধ করেন।

 

বিশেষ অতিথির বক্তব্যে এডিসি হুমায়রা পারভীন বলেন, আব্দুল্লাহপুর থেকে ধউর ব্রিজ পর্যন্ত এলাকায় মুসল্লীদের চলাচলের জন্য সুযোগ করে দিতে হবে। তিনি এই এলাকার মধ্য দিয়ে চলাচলকারী স্থানীয় যানবাহনকে ট্রাফিক পুলিশের নির্দেশনা মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ করেন।

 

সভায় টিআই মাহফুজার রহমানসহ নগর পরিবহনের মালিক চালক এবং ট্রাফিক পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
 


পঠিতঃ ৩৭১

মন্তব্যসমূহ

কোন মন্তব্য নাই।