25, March, 2017  ১১ চৈত্র, ১৪২৩   11:46:57 AM
Weather Bangladesh, Dhaka 22 °C
ব্রেকিং নিউজ
 ডিএমপি’র অভিযানে ৪১ মাদক ব্যবসায়ী গ্রেফতার  স্বর্ণের বারসহ ১ চোরাচালানকারী গ্রেফতার  জেনে নিন ২৬ মার্চ বঙ্গভবন এলাকায় যানবাহন চলাচলে যে সকল রাস্তা বন্ধ থাকবে
শিরোনাম
টেস্ট অভিষেকের অপেক্ষায় তাসকিন
আপডেট: ১৭:৪৯, জানুয়ারী ১০, ২০১৭

প্রায় দুই বছর আগে ওয়ানডে এবং টি-২০তে অভিষেক হলেও দেশের হয়ে সাদা পােশাক গায়ে জড়ানাে হয়নি পেসার তাসকিন আহমেদের। দুই ফরমেটে নিজেকে প্রমাণ করার পর লংগার ভার্সনের স্বপ্নের টেস্ট অভিষেকের অপেক্ষায় তিনি। তবে শুধু অভিষেক ঘটিয়েই বসে থাকতে চান না বরং নিয়মিত সাদা জার্সিতে মাঠে থাকতে চান এই পেসার।

 

মঙ্গলবার বেসিন রিজার্ভে টাইগারদের অনুশীলন শেষে এসব কথা বলেন তাসকিন। বৃহস্পতিবার দুই টেস্ট সিরিজের প্রথমটি শুরু হবে ওয়েলিংটনে।

 

কম ফার্স্ট ক্লাস ম্যাচ খেলার অভিজ্ঞতা নিয়ে টেস্টের আঙ্গিনায় তাসকিন। তবে তা নিয়ে ভাবছেন না তিনি। সুযোগ পেলে নিজের ১০০ ভাগ দিতে চান দলের জন্য।

 

২০১৪’র পহেল এপ্রিল টি-২০ অভিষেক হয় তাসকিনের। অস্ট্রেলিয়ার বিপক্ষে সেই ম্যাচে গ্লেন ম্যাক্সওয়েলের উইকেট নিয়েছিলেন তিনি। এরপর একই বছরেরর জুনে ভারতের বিপক্ষে ওয়ানডে অভিষেক হয়। ম্যাচে ৫ উইকটে নিয়ে ভারতকে ১০৫ রানেই ধসিয়ে দিয়েছিলেন তাসকিন। তারপরও ৫৮ রানে অলআউট হয়ে সেই ম্যাচ হেরে যায় বাংলাদেশ।

-চ্যানেল আই অনলাইন


পঠিতঃ ৬৯

মন্তব্যসমূহ

কোন মন্তব্য নাই।