20, February, 2017  ৮ ফাল্গুন, ১৪২৩   12:16:14 PM
Weather Bangladesh, Dhaka 24.43 °C
ব্রেকিং নিউজ
 রাজধানীতে ছিনতাইকারী চক্রের ২ সদস্য গ্রেফতার  ডিএমপি’তে সহকারী পুলিশ কমিশনার পদে বদলি  বাড্ডায় দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার  ট্রাফিক আইন অমান্য করায় ১৮,৪৯,৮৫০টাকা জরিমানা ও ৪২৯৬ টি মামলা  ডিএমপি’র বিশেষ অভিযানে ৩৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার  মহান একুশে ফেব্রুয়ারী’১৭ উদযাপন উপলক্ষে ডিএমপি কর্তৃক গৃহীত নিরাপত্তা ব্যবস্থা  শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০১৭ উপলক্ষে ডিএমপি’র গৃহীত ট্রাফিক ব্যবস্থা
শিরোনাম
প্রথমবারের মত ফিফার বর্ষসেরা গোলের পুরস্কার পেল মালয়েশিয়া
আপডেট: ১৫:১৮, জানুয়ারী ১০, ২০১৭

রোনাল্দোপুরস্কার নামে পরিচিত বর্ষসেরা গোলের সম্মানটি এই প্রথমবারের মত পেল মালয়েশিয়া। মালয়েশিয়ার পেনাংয়ের ২৯ বছর বয়স্ক এই খেলোয়াড় দেশটির সুপার লীগে পাহাং রাজ্যের বিরুদ্ধে খেলায় ফ্রি কিক থেকে দেয়া এক দুর্দান্ত গোলের জন্য বর্ষসেরা গোলের দৌড়ে ৬০ শতাংশ ভোট পান।

 

তিনি ব্রাজিলের কিংবদন্তী ফুটবলার রোনাল্দোর হাত থেকে পুরস্কার গ্রহণ করেন। তার সাথে প্রতিযোগীতায় ছিলেন ব্রাজিলের মার্লন এবং ভেনিজুয়েলার মিডফিল্ডার দানিউসকা রদ্রিগেজের মতো খেলোয়াড়।

 

ফাইজ সাবরির পুস্কাস পুরস্কার জয়ে মালয়েশিয়া ছাড়াও দক্ষিণ পূর্ব এশিয়ার অন্যান্য দেশেও বেশ সাড়া পড়েছে। "ফাইজ এখন বিশ্বের একটি আইকন" বলেন পেনাং ফুটবল অ্যাসোসিয়েশনের টিম ম্যানেজার জাইরিল খির জোহারি। "এটি দারুণ এবং তার প্রাপ্য একটি অর্জন, শুধুমাত্র তার জন্যই নয় পুরো মালয়েশিয়ার জন্য"। আমি নিশ্চিত সে পুরো একটি প্রজন্মকে অনুপ্রাণিত করবে" বলেন তিনি। সূত্রঃ বিবিসি।


পঠিতঃ ৩৩

মন্তব্যসমূহ

কোন মন্তব্য নাই।