25, March, 2017  ১১ চৈত্র, ১৪২৩   11:41:52 AM
Weather Bangladesh, Dhaka 22 °C
ব্রেকিং নিউজ
 ডিএমপি’র অভিযানে ৪১ মাদক ব্যবসায়ী গ্রেফতার  স্বর্ণের বারসহ ১ চোরাচালানকারী গ্রেফতার  জেনে নিন ২৬ মার্চ বঙ্গভবন এলাকায় যানবাহন চলাচলে যে সকল রাস্তা বন্ধ থাকবে
শিরোনাম
বুবলীর 'অহংকার'
আপডেট: ১৪:৪৬, জানুয়ারী ১০, ২০১৭

বেশ কিছুদিন কোনো সাড়াশব্দ ছিল না। এমনকি সামাজিক মাধ্যমকেও পরিত্যাগ করেছেন স্বেচ্ছায়। গত ঈদুল আজহায় শাকিব খানের বিপরীতে দুইটি ছবি মুক্তি পাওয়ার পর আলোচনায় চলে আসেন সংবাদ পাঠিকা থেকে নায়িকা হওয়া এই লাস্যময়ী। এরপর তার নাম খুব একটা উচ্চারিত হচ্ছিল না মিডিয়াপাড়ায়। বলছি অভিনেত্রী বুবলীর কথা। মূলত এই সময়টাতে নিজেকে নতুনভাবে ঘষেমেজে তৈরি করছেন বলে জানালেন তিনি।

সবকিছু ঠিক থাকলে বৃহস্পতিবার থেকে ফের ক্যামেরার সামনে দাঁড়াবেন বুবলী। শাহাদাত হোসেন লিটনের 'অহংকার' শিরোনামে এই ছবিটির জন্য এফডিসির কড়ইতলায় নির্মিত হচ্ছে সেট। কথা ছিল আজ মঙ্গলবার থেকে ক্যামেরা অন হবে। কিন্তু সেট নির্মাণে দেরি হওয়াতেই দুইদিন পেছাল শ্যুটিং। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন শাকিব খান।


বুবলী বলেন, অহংকার ছবিতে অভিনয়ের জন্য ইতোমধ্যে প্রাথমিক প্রস্তুতি সম্পন্ন করেছি। ঝরিয়েছি ঘাম। ইতোমধ্যে প্রায় দুই কেজি ওজন বাড়িয়েছি। সবচেয়ে মজার কথা, এর আগের ছবিগুলোতে সাত কেজি ওজন কমিয়েছিলাম। আর এখানে বাড়িয়েছি।

তিনি আরও বলেন, আমার বাস্তবের চরিত্রের সঙ্গে ছবির এই চরিত্র সম্পূর্ণ বিপরীত। বাস্তবে আমি অনেকটাই ঘরকুনো। কিন্তু এখানে আমাকে চঞ্চল ও অ্যাকশনধর্মী মেয়ে হিসেবে তুলে ধরা হবে।  

উল্লেখ্য, গত ঈদুল আজহায় শাকিব খানের বিপরীতে 'বসগিরি' ও 'শ্যুটার' ছবি দিয়ে রূপালি পর্দায় আবির্ভাব ঘটে বুবলীর। এরইমাঝে কামাল কায়সার পরিচালিত 'মা' ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।  

বিডি প্রতিদিন


পঠিতঃ ৪৩

মন্তব্যসমূহ

কোন মন্তব্য নাই।