27, February, 2017  ১৫ ফাল্গুন, ১৪২৩   12:42:03 PM
Weather Bangladesh, Dhaka 30 °C
ব্রেকিং নিউজ
 দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার  খিলগাঁওয়ে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ২  রাজধানীতে ৪৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার  ট্রাফিক আইন অমান্য করায় ১৯ লক্ষাধিক টাকা জরিমানা ও ৪৭২৫টি মামলা
শিরোনাম
শিশুদের উপর বিশেষ নজর রাখতে অভিভাবকদের প্রতি আহবান জানালেন ডিএমপি কমিশনার
আপডেট: ১৩:৩৮, জানুয়ারী ১০, ২০১৭

ডিএমপি নিউজ প্রতিবেদকঃ রাজারবাগ পুলিশ লাইনস স্কুল এন্ড কলেজে আয়োজিত পৌষ পার্বণ ও হাতে খড়ি উদ্বোধনী অনুষ্ঠানে শিশুদের উপর বিশেষ নজর রাখতে অভিভাবকদের প্রতি আহবান জানিয়েছেন ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম, পিপিএম।

 

 

১০ জানুয়ারী’১৭ সকাল ১০টায় পৌষ পার্বণ ও শিশু শ্রেণীতে নতুন ভর্তি হওয়া শিক্ষার্থীদের হাতে খড়ি অনুষ্ঠানের উদ্বোধনকালে এ আহবান জানান উক্ত শিক্ষা প্রতিষ্ঠানটির  গভর্নিং বডির সভাপতি  ডিএমপি কমিশনার।


 

 

প্রধান অতিথির বক্তব্যে কমিশনার বলেন- রাজারবাগ পুলিশ লাইনস স্কুল এন্ড কলেজ একটি ঐতিহ্যবাহি প্রতিষ্ঠান। এই শিক্ষা প্রতিষ্ঠানের রয়েছে অনেক সুনাম ও প্রাপ্তি। কোন রকম প্রতিবন্ধকতা ছাড়াই ১২ বছর এই প্রতিষ্ঠান থেকে পাঠ দান শেষে দেশের জন্য শিক্ষিত নাগরিক গড়ে তোলাই আমাদের লক্ষ্য। দিনের বেশির ভাগ সময় স্কুলে ছেলে-মেয়েরা থাকে। সুতরাং তাদের সুন্দর চারিত্রিক গুনাবলী তৈরিতে শিক্ষকদের ভুমিকাই মূখ্য।



শিক্ষকদের প্রতি আহবান জানিয়ে ডিএমপি কমিশনার বলেন-  আপনারা জাতির মেরুদন্ড। যথাযথ পেশাদারিত্বের মধ্য দিয়ে আপনারা এইসব কোমলমতি শিক্ষাথীদের শিক্ষা দিবেন। এখানে পাঠদান করতে হবে সততা ও পেশাদারিত্বের মাধ্যমে। এটা ব্যতীত অন্য কিছু করার সুযোগ নেই। এই বিদ্যালয়ের সুনাম অক্ষুন্ন রাখতে সকলের প্রতি আহবান জানান তিনি। শিশু শ্রেণীর নতুন সেশন শুরু হওয়ায় রাজারবাগ পুলিশ লাইনস স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষককে ধন্যবান জানান গভর্নিং বডির সভাপতি।



এসময় পৌষ পার্বণ উপলক্ষে স্কুলের ছাত্র-ছাত্রীদের পিঠার স্টল পরিদর্শন করেন ও শিশু শ্রেণীতে ভর্তি হওয়া বাচ্চাদের নিজ হতে হাতে খড়ি করান ডিএমপি কমিশনারসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ।



উক্ত হাতে খড়ি উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজারবাগ পুলিশ লাইনস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লিয়াকত আলী, অতিরিক্ত পুলিশ কমিশনার  মোঃ শাহাব উদ্দিন কোরেশী, অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ জামিল আহমেদসহ ডিএমপি’র উধ্বর্তন কর্মকর্তাবৃন্দ।
 


পঠিতঃ ১৮০২

মন্তব্যসমূহ

কোন মন্তব্য নাই।