27, February, 2017  ১৫ ফাল্গুন, ১৪২৩   12:44:53 PM
Weather Bangladesh, Dhaka 30 °C
ব্রেকিং নিউজ
 দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার  খিলগাঁওয়ে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ২  রাজধানীতে ৪৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার  ট্রাফিক আইন অমান্য করায় ১৯ লক্ষাধিক টাকা জরিমানা ও ৪৭২৫টি মামলা
শিরোনাম
প্রেসবক্স

ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর রাজারবাগ পুলিশ লাইন্স -এ অবস্থিত সদরদপ্তর ও প্রশাসন বিভাগের কোয়ার্টার মাস্টার অফিসের জন্য জরুরী ভিত্তিতে নিম্নলিখিত পদে লোক নিয়োগ করা হবে।

আজ ০৭/০৮/২০১৪ খ্রি. রাত ০৩.১৫ টায় গোয়েন্দা পুলিশের খিলগাঁও জোনের সহকারী পুলিশ কমিশনার ইকবাল হোসেন এর নেতৃত্বে একটি দল রমনা থানাধীন হাতিরঝিল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

 
গত ০৬/০৮/১৪ ইং তারিখ বিকাল ০৪.০০ টায় ঢাকা মহানগরের কামরাঙ্গীর চর এলাকায় অভিযান চালিয়ে ২০ লাখ জাল টাকা ও ১০ লাখ ভারতীয় রুপি এবং বিপুল পরিমান জাল টাকা ও রুপি তৈরির সরঞ্জামাদিসহ ০৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

গত ৩০/০৭/২০১৪ খ্রিস্টাব্দ তারিখ রাত ৮টার সময় গোয়েন্দা ও অপরাধতথ্য (দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশরার জনাব কৃষ্ণ পদ রায়, পিপিএম-এর নির্দেশে এবং অতিঃ উপ-পুলিশ কমিশনার জনাব মোহাম্মদ ছানোয়ার হোসেন, পিপিএম (বার)এর সার্বিক তত্ত্বাবধানে লালবাগ জোনাল টিমের এসি জনাব মাহমুদা আফরোজ লাকী’র নেতৃত্বে ২টি টিম যৌথ অভিযান পরিচালনা করে সায়েদাবাদ বাস টার্মিনাল এলাকা থেকে ০৩ জন উগ্রবাদী জঙ্গী সদস্যকে গ্রেফতার করে।

ঢাকা মহানগর ডিবি পুলিশ গাজীপুর জেলার টংগী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে দুটি পৃথক ঘটনায় অপহৃত ২ জন ভিকটিম কে উদ্ধার করেছে। উদ্ধারকৃত ভিকটিম যথাক্রমে ১। মোঃ আব্দুল কাদের লিটন (২৮) ও ২। শিখা চৌধুরী (১৭)। অপহরণের সাথে জড়িত ৩ অপহরণকারীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো ১। সোহেল রানা সুমন (৩০) ২। পারভীন (৪৫) এবং ৩। মোঃ মিন্টু (৩২)।

গত ২৪/০৭/২০১৪ খ্রি. ডিএমপি গোয়েন্দা ও অপরাধ তথ্য (পশ্চিম) বিভাগ যাত্রাবাড়ি থানাধীন আইডিয়াল স্কুল এন্ড কলেজের সামনে অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ মালামাল সহ ১। মোঃ রতন@কালু, ২। মোঃ এনামুল হক(২২), ৩। মোঃ জসিম উদ্দীন(২৬), ৪।  মোঃ আব্দুল খালেক @ মাসুদ (৩২) ও ৫। মোঃ শহিদুল ইসলাম(৪০) দেরকে  গ্রেফতার করা হয়।

গত ২৬/০৭/২০১৪ খ্রি. ১৯.৫০ টায় দক্ষিণখান থানাধীন চালাবন হাজী কপিল উদ্দিন স্কুলের কোনে বাড়ীতে ডাকাতির প্রস্তুতি গ্রহণকালে উক্ত থানার অফিসার ইনচার্জ মোঃ শামীম- অর-রশিদ তালুকদার এর নেতৃত্বে একটি দল অভিযান পরিচালনা করে।

উইমেন সাপোর্ট এন্ড ইনভেস্টিগেশন ডিভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশু ও ভিকটিমদের মাঝে ঈদ উপলক্ষে ডিএমপি কমিশনার বেনজীর আহমেদ ঈদের পোশাক বিতরণ করেন। এছাড়াও শিশুদের মাঝে একটি করে আপ্যায়ন বক্স বিতরণ করা হয়।

ডিএমপি কমিশনার বেনজীর আহমেদ বলেছেন,আমরা এদেশে দারিদ্র্য, দুঃখ ও বঞ্চনা দেখতে চাই না। বর্তমানে আমাদের দেশে দারিদ্র্যের হার ২৫ ভাগেরও নীচে। আর ৭৫ ভাগ লোক সক্ষম। তারা যদি একটি করে পোশাক দেন, তবে প্রতিটি দরিদ্র লোক ৩টি করে পোশাক পাবে। 

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার বেনজীর আহমেদ ২২ জুলাই ২০১৪খ্রি. কারওয়ান বাজার সার্ক ফোয়ারায় কর্মরত ট্রাফিক পুলিশ সদস্যদের সঙ্গে ইফতার গ্রহণ করেন। পবিত্র রমজান মাসে রোজা অবস্থায় দায়িত্ব পালনকালীন যে সকল পুলিশ সদস্য রাস্তায় ইফতার গ্রহণ করেন তাদের সঙ্গে একাত্ম হয়ে তাদের কর্মস্পৃহা বৃদ্ধিই এর মূল লক্ষ্য।

রমজান মাসে ঢাকা মহানগরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এবং ডাকাতি, ছিনতাই, দস্যুতা ও মাদকমুক্ত করার লক্ষ্যে বিশেষ অভিযান পরিচালনা করছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। অভিযানের অংশ হিসেবে ডিবি (উত্তর) এর একটি টিম ১৭/৭/১৪ তারিখ মহাখালী, গুলশান এলাকায় বিশেষ অভিযানে নিয়োজিত হয়। 

১৭ জুলাই ২০১৪ খ্রি. বৃহস্পতিবার রাজধানীর শাজাহানপুর এলাকার বালুর মাঠে গরীব, অস্বচ্ছল ও দুঃস্থ লোকদের মধ্যে আম বিতর করেনণ ডিএমপি কমিশনার বেনজীর আহমেদ। এ সময় প্রায় ২০০০ লোকের মধ্যে আম বিতরন করা হয়। 
 
 
গত ০৬/০৭/২০১৪ খ্রি. ২০.৩০ টায় ক্যান্টনমেন্ট থানার এসআই/ মোঃ বেনজির আহম্মেদ সংগীয় ফোর্সসহ ডিউটি করাকালীন উক্ত থানাধীন নিউ এয়ারপোর্ট রোডস্থ আর্মি অফিসার্স মেস বিল্ডিং এর সামনে থেকে অজ্ঞান পার্টির সদস্য ১। মোঃ জাকির হোসেন (২৬) ও ২। মোঃ আনোয়ার হোসেন (৪০) দ্বয়কে গ্রেফতার করেন।

গত ০৬/৭/২০১৪ খ্রি. ভোরে গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগ (উত্তর) এর সহকারী পুলিশ কমিশনার ডাঃ মুহাম্মদ মঞ্জুর মোর্শেদ এর নেতৃত্বে একটি দল তেজগাঁও থানাধীন ফার্মগেট আল-রাজী হাসপাতালের সামনে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে।

<span justify;"="">অদ্য  ইং ০৬-০৭-২০১৪ তারিখ জেনিয়াল ইউনানী ল্যাবটরী ঔষধ বিক্রয় কেন্দ্র” ঢাকা চক্ষু হাসপাতাল, দোকান নং-০৪, কলওয়ালাপাড়া, মিরপুর-১, ঢাকা crimenewsbd.com এর সাংবাদিক পরিচয়ে 

রাজধানীতে ভূয়া সাংবাদিক আটক অভিযানের দ্বিতীয় দিনে  যাত্রাবাড়ি গুন্টিঘর মুরগিটোলা এলাকায় কথিত একটি পত্রিকার পরিচয়ে সাংবাদিক লেখা মোটরসাইকেলসহ ২ টি মোটর সাইকেল আটক করা হয়েছে। 

আজ ২৯/০৬/২০১৪খ্রি. রাত ০২.৪৫টায় মতিঝিল টিএন্ডটি স্কুল এন্ড কলেজের পূর্ব পার্শ্বে গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগের অবৈধ মাদক উদ্ধার ও প্রতিরোধ টিম এর সাথে অস্ত্রধারী সন্ত্রাসীদের গোলাগুলির ঘটনা ঘটেছে। 

আসন্ন রমজান এবং ঈদুল ফিতর নির্বিঘ্নে পালন উপলক্ষে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ব্যাপক নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করেছে। 

২৬/০৬/২০১৪ তারিখ রাত ৯ টা হতে ১১ টা পর্যন্ত মিরপুর এলাকায় প্রেস স্টিকারযুক্ত মোটর সাইকেল পরীক্ষা করা হয়। উল্লেখিত সময়ে শতাধিক মোটর সাইকেল এর কাগজপত্র  পরীক্ষা করা হয়। 

গত ০২/০৬/২০১৪ ও ০৩/০৬/২০১৪ ইং তারিখের মধ্যে ঢাকা মেট্রোপলিটনস্থ বিভিন্ন এলাকা হতে ২ জন ছেলে ও ১ জন মেয়ে পাওয়া গেছে।